‘আলো’র জন্য পুলিশের সম্মাননা পেলেন অভিনেত্রী মেহজাবিন

370
  |  রবিবার, আগস্ট ২৯, ২০২১ |  ৩:০০ অপরাহ্ণ
মেহজাবিন
       

আলোচিত নাটক  ‘আলো’র জন্য ছোটপর্দার তারকা অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে সম্মান জানিয়েছে বাংলাদেশ পুলিশের উইমেন্স নেটওয়ার্ক (বিপিডব্লিউএন)। নাটকটি পরিচালনা করেন মাহমুদুর রহমান হিমি।

কর্মক্ষেত্রে একজন নারী সার্জেন্টের জীবনকাহিনী নিয়ে নির্মিত এই নাটকে দেখানো হয়েছে জীবনের নানান ঘাত-প্রতিঘাত, প্রতিবন্ধকতা।

Advertisement

নারী পুলিশের জীবনকাহিনী নিয়ে নির্মিত এই নাটককে সাবলিল অভিনয়ে মুগ্ধ হয়ে অভিনেত্রী মেহজাবীন জানান বাংলাদেশ পুলিশ উইমেন্স নেটওয়ার্কের সভাপতি ডিআইজি আমেনা বেগম। অভিনয়ের পাশাপাশি নাটকটির গল্পও মেহজাবীন চৌধুরীর লেখা।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) মেহজাবীনের হাতে সম্মানসূচক ক্রেস্টটি তুলে দেন বাংলাদেশ পুলিশ উইমেন্স নেটওয়ার্কের (বিপিডব্লিউএন) সভাপতি ও ডিআইজি (প্রোটেকশন অ্যান্ড প্রটোকল), স্পেশাল ব্রাঞ্চ আমেনা বেগম।

তিনি বলেন, বাংলাদেশ পুলিশ উইমেন্স নেটওয়ার্কের পক্ষ থেকে আজকে মেহজাবীন চৌধুরীকে সম্মান জানিয়েছি। কারণ কিছুদিন আগে মেহজাবীন ও তার টিম একজন নারী পুলিশ সার্জেন্টের গল্প নিয়ে একটি নাটক করে। নাটকটি আমাদের মহলে ব্যাপক প্রশংসিত হয়।’

এমন সম্মাননা পেয়ে উচ্ছ্বসিত মেহজাবীন নিজেও। বলেন, ‘যখন কাজটি করি, তখন বুঝিনি বাংলাদেশ পুলিশ নাটকটি দেখবে এবং এতো পজিটিভ ফিডব্যাক দেবে। আয়োজন করে তারা আজ আমাদের যে সম্মান দিলেন, এটা যে কোনো অভিনয়শিল্পী বা নির্মাতার জন্যই দারুণ অভিজ্ঞতার।’

মেহজাবীন জানান, ২০১৯ সালে গাড়ি নিয়ে জ্যামে আটকে থাকার সময় একটি ঘটনা দেখে ‘আলো’ নাটকের গল্পটি তার মাথায় আসে। প্রচারের পর যা সাধারণ দর্শকের পাশাপাশি বাংলাদেশ পুলিশকেও মুগ্ধ করে।

জেইউএস/

Advertisement

CTG NEWS