জ্ঞান এবং দক্ষতার ক্ষতি পুষিয়ে নিতে সীতাকুণ্ডে ইপসা’র ওরিয়েন্টশন ক্লাস

349
 হাকিম মোল্লা,সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : |  শনিবার, আগস্ট ২৮, ২০২১ |  ৭:৩৬ অপরাহ্ণ
       
Advertisement

স্কুলগুলো পুনরায় খোলার সাথে সাথে নিরাপদ ও স্বাস্থ্যকর পরিবেশে শিশুরা যাতে দ্রুত তাদের পাঠ দান প্রক্রিয়ায় সম্পৃক্ত হতে পারে সে লক্ষ্যে ভুলে যাওয়া জ্ঞান এবং দক্ষতাজনিত ক্ষতি পুষিয়ে নিতে সীতাকুণ্ডে ওরিয়েন্টশন ক্লাসের আয়োজন করেছে ইপসা সিভিক কনসোর্টিয়াম।

জনগণের সামাজিক সম্পৃক্ততার মাধ্যমে উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধ প্রকল্পের আওতায় শনিবার (২৮ আগস্ট) সকাল ১০ টায় সীতাকুণ্ডের ইপসার একেএম মফিজুর রহমান মিলনায়তনে এ পাঠদান কর্মসূচির আয়োজন করা হয়।

Advertisement

গ্লোবাল কমিউনিটি এনগেজমেন্ট এন্ড রিজিলিয়েন্স ফান্ড(জিসিইআরএফ)এর সহযোগিতায় কর্মসূচির উদ্ধোধনী দিনে সীতাকুণ্ডের ৫টি স্কুলের গণিত ও ইংরেজি বিষয়ে মোট ১০ জন শিক্ষক শিক্ষিকা অংশ গ্রহণ করেন। এই ক্লাস ধারাবাহিকভাবে চলবে যতদিন না স্কুল খুলে দেওয়া না হয়।

উক্ত ওরিয়েন্টেশন ইপসা সিভিক প্রকল্পের সীতাকুণ্ড উপজেলা ম্যানেজার শাহ সুলতান শামিম এর সভাপতিত্বে ইপসা সিভিক প্রকল্পের ফিল্ড ফ্যাসিলিটেটর মোঃ শওকত এর সঞ্চালনায় উদ্বোধনী ওরিয়েন্টেশনে উপস্থিত ছিলেন ইপসার পরিচালক (অর্থ)পলাশ চৌধুরী, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, রেডিও সাগর গিরি’র স্টেশন ইনচার্জ সঞ্জয় চৌধুরী, সাংবাদিক হাকিম মোল্লা সহ ইপসা সিভিক প্রকল্পের ফিল্ড ফ্যাসিলিটেটরগণ।

এমকে

Advertisement

CTG NEWS