পটিয়ায় কার্তুজ উদ্ধার মামলায় মাইকেল জসিম গ্রেফতার

185
 নিজস্ব প্রতিবেদক |  শনিবার, আগস্ট ২৮, ২০২১ |  ৩:৩৪ অপরাহ্ণ
পটিয়ায় কার্তুজ উদ্ধার মামলায় পলাতক আসামী মাইকেল জসিম গ্রেপ্তার
       

পটিয়ায় চাঞ্চল্যকর ৩০০ রাউন্ড কার্তুজ উদ্ধার মামলায় পলাতক আসামী জসিম উদ্দিন ওরফে মাইকেল জসিমকে ( ৩৫), গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আমজুর হাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জসিম জঙ্গলখাইন ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সালামত খাঁ প্রকাশ অলি আহমদের পুত্র।

Advertisement

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বিষয়টি সিটিজি নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘পুলিশ দীর্ঘদিন ধরে জসিমকে গ্রেফতারের চেষ্টা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে শুক্রবার সন্ধ্যায় জঙ্গলখাইন ইউনিয়নের আমজুর হাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় আরো মামলা রয়েছে এবং সে সাজাপ্রাপ্ত আসামি। তাকে কার্তুজ উদ্ধারের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।’

এদিকে গত ১২ এপ্রিল জসিম উদ্দিনের ঘর থেকে ৩০০ রাউন্ড কার্তুজ উদ্ধার হলে, পুলিশ বাদী হয়ে একাধিক মামলার দুর্ধর্ষ আসামী জসিম উদ্দিনের নামে থানায় মামলা করে।

জসিম পলাতক থাকা অবস্থায় তার মা ও বোন সংবাদ সম্মেলন করে দাবি করেন, ‘পুলিশ হেফাজতের নাশকতা কাণ্ডে জড়িত লিয়াকত মেম্বারকে গ্রেফতার করতে এসে তার ঘরেই কার্তুজ গুলো উদ্ধার করেছে। কিন্তু অদৃশ্য কারণে লিয়াকতকে আসামী না করে আসামী করা হয়েছে জসিম উদ্দিনকে। সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া দুটো অডিও ক্লিপের কথা উল্লেখ করে তারা বলেন, লিয়াকতের ভাইয়ের ছেলে সোহেল ও ফাহিম এ ঘটনায় জড়িত।’

এনইউএস

 

Advertisement

CTG NEWS