প্রেমের বিয়ের ৫ মাসেই স্বামীর ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত স্ত্রী

177
 নিজস্ব প্রতিবেদক |  বৃহস্পতিবার, আগস্ট ২৬, ২০২১ |  ৭:২৩ অপরাহ্ণ
প্রেমের বিয়ের ৫ মাসেই স্বামীর ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত স্ত্রী
       

প্রেমের বিয়ের পাঁচ মাস না যেতেই স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী শান্তা আক্তার (২০) গুরুত্বর আহত হয়েছে। মুমুর্ষ অবস্থায় বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) ৪র্থ তলায় ২০নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার (২৫আগস্ট) দিবাগত রাতে আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের হেটিখাইন নিজ বাড়ীতে যৌতুকের দাবিতে তার স্বামী শাকিল স্ত্রী শান্তাকে ছুরির আঘাত করে পালিয়ে যায়।

Advertisement

জানা যায়, গত ৫ মাস আগে আনোয়ারা গুজরা গ্রামে আবু তাহেরের পুত্র শাকিল ও হেটিখাইন গ্রামের মৃত আবুল কাশেমের মেয়ে শান্তা আক্তার নিজেরায় কাজী অফিসে গিয়ে বিয়ে করেন। প্রেম করে বিয়ে করলেও সুখের সংসার হয়নি শান্তা আক্তারের।

বিয়ের পর থেকেই স্বামী শাকিল শান্তাকে যৌতুকের চাপ দিয়ে আসছে। যৌতুক দিতে ব্যর্থ হলে স্ত্রী শান্তা আক্তার বাপের বাড়িতে  গিয়েও শেষ রক্ষা হয়নি। গত বুধবার রাতে স্বামী শাকিল শ্বশুর বাড়িতে গিয়ে স্ত্রীকে গলায় ও হাতে মারাত্মকভাবে ছুরির আঘাত করে সে দ্রুত স্থান ত্যাগ করে পালিয়ে যায়। স্বাজনেরা শান্তা আক্তারকে আহত অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) নুরুল আলম আশেক সিটিজি নিউজকে বলেন,  শান্তা আক্তার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) ৪র্থ তলায় ২০নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

এনইউএস

Advertisement

CTG NEWS