অপেক্ষার দেয়াল ভেঙে মাঠে নামছেন মেসি-নেইমার!

128
 খেলা ডেস্ক |  সোমবার, আগস্ট ২৩, ২০২১ |  ১:৫২ অপরাহ্ণ
অপেক্ষার দেয়াল ভেঙে মাঠে নামছেন মেসি-নেইমার!
       

বেশ কিছুদিন হয়ে গেল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)-তে যোগ দিয়েছেন মেসি, এখনও ফরাসি লিগে অভিষেক হয়নি আর্জেন্টাইন তারকার। অনুশীলন শুরু করায় একটা গুঞ্জন ছিল শুক্রবারই হয়তো অভিষেক হচ্ছে মেসির! কিন্তু তা হয়নি। ইএসপিএনের খবরে বলা হচ্ছে, পিএসজিতে মেসির অভিষেকটা আরও বিলম্বিত হচ্ছে!

তবে সব কিছু ঠিক থাকলে আগামী সপ্তাহেই রেইমসের বিপক্ষে দেখা যেতে পারে আর্জেন্টাইন খুদে জাদুকরকে। সঙ্গে ফিরবেন চিরচেনা বন্ধু নেইমারও। লিগ ওয়ানে পিএসজির প্রথম তিনটি ম্যাচ ইতিমধ্যে হয়ে গেলেও এখনো মাঠে নামা হয়নি দলের এই প্রধান দুই তারকার।

Advertisement

সর্বশেষ শুক্রবার লিগ ওয়ানে ব্রেস্তের বিপক্ষে ৪-২ ব্যবধানে ম্যাচ জয় করে পিএসজি। এর সপ্তাহখানেক আগে স্ট্রাসবুর্গের বিপক্ষেও একই ব্যবধানে জেতা হোম ম্যাচটা মাঠে বসেই দেখেছিলেন মেসি। সেদিন আবার আনুষ্ঠানিকভাবে তাকে পরিচয় করিয়েও দেয়া হয়।

তাই সব জল্পনা কল্পনাকে পেছনে ফেলে আগামী ২৯ আগস্ট রাতে রেইমসের বিপক্ষে এই দুই মহাতারকাকে পিএসজির একাদশে দেখা যেতে পারে বলেই ইঙ্গিত দিয়েছেন পিএসজি কোচ পচেত্তিনো।

নেইমার এবং মেসি- উভয়েই বর্তমানে বার্সেলোনায় রয়েছেন সাবেক সতীর্থ সুয়ারেজের আমন্ত্রণে যোগ দিতে। সবকিছু ঠিক থাকলে আগামীকালই তারা প্যারিসে ফিরে আসবেন এবং দলের সাথে অনুশীলনে যোগ দিবেন।

এর আগে গত বৃহস্পতিবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে মেসি প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছিল কোচ মওরিসিও পচেত্তিনোকে। কিন্তু মুখে পুরোপুরি কুলুপ এঁটে বসে থাকলেন তিনি! উল্টো বলেছেন, ‘সব কিছুই ইতিবাচকভাবে হচ্ছে। স্কোয়াডের পরিবেশের সঙ্গে মেসি দ্রুততার সঙ্গে মানিয়ে নিতে পেরেছে। সব কিছু মিলিয়ে অনুভূতিটা ভালোই।’

এ সময় এমবাপ্পের দল-বদলের গুঞ্জন নিয়েও প্রশ্ন ওঠে। শোনা যাচ্ছে, বর্তমান ট্রান্সফার উইন্ডোতেই হয়তো রিয়াল মাদ্রিদে চলে যাবেন তিনি! কিন্তু পিএসজি কোচ বলেছেন, ‘এমবাপ্পে আমাদের খেলোয়াড়। এই মৌসুমে আমি তাকে দলে চাই।’

এমবাপ্পে পিএসজির প্রতি সন্তুষ্ট- এমন মন্তব্য করে পচেত্তিনো বলেছেন, ‘তার চুক্তির এখনও এক বছর বাকি। সে যদি চুক্তিটি নাও বাড়ায়, তার পরেও সে পিএসজির খেলোয়াড়। আমরা তাকে নিয়ে সন্তুষ্ট। পাশাপাশি আমি নিজেও এটা বুঝি সেও আমাদের নিয়ে সন্তুষ্ট।’

এন-কে

Advertisement

CTG NEWS