সপরিবারে বার্সেলোনায় গেলেন মেসি, সঙ্গী নেইমার

150
 খেলা ডেস্ক |  শনিবার, আগস্ট ২১, ২০২১ |  ৪:৩৪ অপরাহ্ণ
সপরিবারে বার্সেলোনায় গেলেন মেসি, সঙ্গী নেইমার
       

ফ্রেঞ্চ লিগে ব্রেস্তের বিপক্ষে ছিলেন না পিএসজির দুই সুপার স্টার লিওনেল মেসি ও নেইমার। শুরুর দিকের ম্যাচে দুই তারকাকে খেলার চাপ দিচ্ছে না প্যারিসের ক্লাবটি। এই সুযোগে পরিবার নিয়ে নিজের পুরোনো বাড়ি বার্সেলোনায় বেড়াতে গেলেন আর্জেন্টাইন তারকা। এ যাত্রায় মেসি- রোকুজ্জোর সঙ্গী হয়েছেন ব্রাজিল তারকা নেইমার

ব্রেস্তের মাঠে পিএসজি খেলতে নামার আগেই পরিবার নিয়ে বেড়াতে যান মেসি। মুন্দো দেপোর্তিভোর এক প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে। এক প্রতিবেদনে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ব্রেস্তের বিপক্ষে দলে না থাকায় কিছুটা ছুটি পেয়েছেন মেসি। তাই স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে বার্সেলোনায় নিজের বাড়ি গেছেন মেসি। আর্জেন্টাইন তারকা কাতালান শহরে পা রাখার কিছুক্ষণ বাদেই আরেকটি ফ্লাইটে বার্সায় পা রাখেন বন্ধু নেইমার। দুই তারকার বার্সায় যাওয়ার ছোট্ট একটি ভিডিও ক্লিপও প্রকাশ করেছে সংবামাধ্যমটি।

Advertisement

দুই বন্ধু মিলে লুইস সুয়ারেজের বাড়িতে রাতের খাবার খেয়েছেন। নেইমার, মেসি, সুয়ারেজ—তিন জনই ছিলেন বার্সার এক সময়ের আক্রমণ ভাগের প্রাণ। সুযোগ পেয়ে তাই তিন বন্ধুই একসঙ্গে হন। তবে, ছুটি কাটিয়ে দ্রুতই আবার প্যারিসে ফিরবেন মেসি-নেইমার।

আশা করা হচ্ছে চলতি মাসের শেষ সপ্তাহে হয়তো মেসির পিএসজিতে অভিষেক হতে পারে। যদিও পিএসজি কোচ আরও সময় দিতে চান মেসিকে। যেন নতুন ক্লাবে মানিয়ে নিতে পারেন রেকর্ড ছয় বারের বর্ষসেরা ফুটবলার।

এন-কে

Advertisement

CTG NEWS