‘আমরা ক’জন মুজিব সেনা’র উদ্যোগে গাছের চাড়া লাগিয়ে শোক দিবস পালন

528
  |  সোমবার, আগস্ট ১৬, ২০২১ |  ৩:০০ অপরাহ্ণ
বৃক্ষরোপন
       

আমরা ক’জন মুজিব সেনা,কর্ণফুলী উপজেলা শাখার উদ্যোগে জাতিরজনক বঙ্গবন্ধু ও পরিবারের ৬৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা ও বৃক্ষরোপন কর্মসূচী পলিত হয়েছে।

আজ (১৬ আগস্ট) সোমবার সকাল ১০ টায় স্থানীয় কর্ণফুলী চরলক্ষ্যা জামেয়া আজিজিয়া রজভীয়া মাদ্রাসার  হল রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Advertisement

প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধুর দূরদর্শী নেতৃত্ব আর বিচক্ষণতায় বাংলাদেশ যখন  এগিয়ে যাবার রূপকল্প তৈরি করলো ঠিক তখনই বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে হত্যা করে হায়েনারা মনে করোছিলো এদেশকে ধ্বংস করে দিবে।।
আল্লাহর অশেষ রহমতে সেদিন বেঁচে ছিলেন বঙ্গবন্ধুর দুই সুযোগ্য কন্যা।। ডিজিটাল বাংলাদেশ গড়ার অদম্য উদ্দীপনা আর বিশ্বের বুকে একটি নাম শেখ হাসিনা। আগামী দিনেও সকল যড়যন্ত্রের জাল ছিন্ন করে স্বদেশ গড়ার কাজে এগিয়ে যেতে মুজিব সেনারা পাশে থাকবেন বলে অঙ্গিকার ব্যক্ত করেন।।

আমরা ক’জন মুজিব সেনা,কর্ণফুলী উপজেলা শাখার সভাপতি নূর মোহাম্মদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এস.এম.মনির উদ্দিন সুমন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, কর্ণফুলী মুজিব সেনার অন্যতম পৃষ্টপোষক আলহাজ্ব হায়দার আলী রনি।

বিশেষ অতিথি আমরা ক’জন মুজিব সেনা, চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সংগ্রামী আহবায়ক মোঃ ওয়াজ উদ্দিন আজাদ ও চরলক্ষ্যা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি এস,এম,জাকারিয়া।।

এসময় উপস্থিত ছিলেন আমরা ক’জন মুজিব সেনা কর্ণফুলী উপজেলা শাখার সহ-সভাপতি মোঃ রমজান আলী, মোঃ ওসমান হায়দার, সাধারণ সম্পাদক মোঃ মনির উদ্দিন সুমন, দপ্তর সম্পাদক মোঃ জাহিদুল করিম, প্রচার সম্পাদক মোঃ সিহাব শরিফ উপ অর্থ সম্পাদক মোঃ ইকবাল, শিল্প বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর বাদশা, ইউনিয়ন নেতা মোঃ আতিক চৌধুরী, মোঃ মহিউদ্দিন, মোঃ তানভীর। মাদ্রাসার পরিচালক মাওলানা আবু ছাদেক আলকাদেরী, সচিব নুরুল আবছার, নুরুল ইসলাম,শেখ আহমদ মুন্সিসহ শিক্ষকমন্ডলী, অভিভাবক ও শিক্ষার্থী বৃন্দ।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ আবু ছাদেক রেজভি আলকাদেরী। দোয়া মাহফিল ও আলোচনা সভা শেষে মাদ্রাসার আঙিনায় বৃক্ষরোপন করা হয়। সেই সাথে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে প্রায় ৫০০ গাছের চারা বিতরণ করা হয়।

এনইউএস

Advertisement

CTG NEWS