রাঙ্গুনিয়ায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শোক দিবস পালন

246
 রাঙ্গুনিয়া প্রতিনিধি: |  রবিবার, আগস্ট ১৫, ২০২১ |  ৮:২২ অপরাহ্ণ
       

রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।

আজ রোববার,(১৫ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙ্গুনীয়া উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া ইছাখালী কেন্দ্রীয় জামে মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও ১৫-ই আগস্টের সকল শহীদদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে মিলাদ ও দোয়া মাহফিল করা হয়।

Advertisement

সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এতে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাংগুনিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নাছির উদ্দিন রিয়াজ, সাধারণ সম্পাদক দিদারুল আলম এর পরিচালনায় আলোচনায় অংশ নেন উপজেলা সহ-সভাপতি দেলোয়ার হোসেন, মোঃ আজিম উদ্দিন, হেলাল তালুকদার, সাংগঠনিক সম্পাদক কান্ছন মিয়া মেম্বার, আতিক সুজন,ফজলুল হক ফজলু,চট্রগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও উপজেলা সদস্য আবদুল কাইয়ুম, ইসমাইল মেম্বার,রাজানগর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মুছা তালুকদার, মোঃ আবু হানিফ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এমকে

Advertisement

CTG NEWS