ডি ইঞ্জিনিয়ার্স ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন

634
 নিজস্ব প্রতিবেদক: |  শনিবার, আগস্ট ৭, ২০২১ |  ৭:৫৩ অপরাহ্ণ
       
Advertisement

“ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব (ডিইসি)” এর ২০২১ -২২ বর্ষের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। এতে সৈকত বিশ্বাংগ্রী সভাপতি ও আবিদুর রহমান আসিফ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।  সোমবার (৭ আগস্ট) ডিইসি’র অফিসিয়াল ফেসবুক পেইজ ও ওয়েবসাইট এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এ নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়ে ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব এর প্রতিষ্ঠাতা প্রকৌশলী সোমেন কানুনগো বলেন, “২০১৩ সাল থেকেই ডিইসি যথেষ্ট গৌরব ও সুনামের সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছে, ইতিমধ্যে বিভিন্ন পুরষ্কার অর্জন করেছে। দেশের যুব সমাজের দক্ষতা ও ক্যাপাসিটি উন্নয়নে সরাসরি ভূমিকা রাখছে ডিইসি। শিক্ষার্থীদের দক্ষ ক্যারিয়ার উন্নয়ন, সামাজিক নেতৃত্ব বিকাশ ও শিক্ষা গবেষণায় কাজ করে যাচ্ছে ডিইসি।  জাতীয় পুরষ্কার প্রাপ্ত এ অরাজনৈতিক সংগঠনের নতুন কমিটিতে যারা দায়িত্ব পেয়েছেন আশা করছি তারা শিক্ষার্থীদের দক্ষতায় সমৃদ্ধ করার মাধ্যমে ডিইসিকে আরো এগিয়ে নিয়ে যাবে।”

Advertisement

এদিকে আরও গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন, তারা হলো: – অর্থ সম্পাদক হিসেবে আশরাফুল ইসলাম রাহাত, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট লোপামুদ্রা নন্দী, ভাইস প্রেসিডেন্ট বাবলু দাশ ও সায়মা খন্দকার নমি, জয়েন্ট সেক্রেটারি তানজিলা আক্তার এবং এমরান আহমেদ তামিম, অরগানাইজিং সেক্রেটারি হিসেবে বসুন্ধরা দাশ, জয়েন্ট অরগানাইজিং সেক্রেটারি মোহাম্মদ ইকবাল, জয়েন্ট ট্রেজারার রাহুল সেন এবং নাজিয়া সুলতানা প্লাবন, রিসার্চ অফিসার শফিউল আজম, সহকারি রিসার্চ অফিসার রিদোয়ানা তাবাসসুম, সোশ্যাল মিডিয়া অফিসার ফাহিম বিন রহমান, ডেপুটি আবেদিন রাফাত, মেম্বারশিপ কোঅর্ডিনটর শওকত আলী, ব্র‍্যান্ডিং এন্ড মার্কেটিং কোঅর্ডিনটর আরিফুর রহমান নয়ন, সোশ্যাল ওয়েলফেয়ার টিম কোঅর্ডিনটর মোশাররফ হোসাইন, ওয়ার্কশপ টিম কোঅর্ডিনটর নাইম উদ্দিন আহমেদ খান, পাবলিক রিলেশন অফিসার সানজিদা সুলতানা, কমিউনিকেশন অফিসার কলি দাশ, ডেপুটি কমিউনিকেশন তানবির মাহমুদ, প্রেস এন্ড মিডিয়া অফিসার অস্মিত চক্রবর্তী, সেক্রেটারিয়েট মেম্বার হিসেবে রাজীব নাথ ও আলী আজম শাহ এবং অফিস কোঅর্ডিনটর ইমতাজুল হক।

এফএম/ এমকে

 

Advertisement

CTG NEWS