ছিনতাইকারী থেকে হাজার কোটি টাকার মালিক পিয়াসার সহযোগী মিশু!

232
 জাতীয় ডেস্ক : |  বুধবার, আগস্ট ৪, ২০২১ |  ৩:৩৫ অপরাহ্ণ
ছিনতাইকারী থেকে হাজার কোটি টাকার মালিক পিয়াসার সহযোগী মিশু!
       
Advertisement

বিতর্কিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার সহযোগী ও বিজনেস পার্টনার মিশু হাসানকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশ ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার রাতে বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় মিশুর এক সহযোগীকেও গ্রেফতার করা হয়।

Advertisement

সূত্র জানা গেছে, পিয়াসা ও মিশু সিন্ডিকেটের বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে আরও চাঞ্চল্যকর তথ্য রয়েছে। মিশু একসময় রাজধানীতে পেশাদার ছিনতাইকারী হিসাবে পুলিশের তালিকাভুক্ত ছিলেন।

পিয়াসার চোরাচালান চক্রের প্রধান সহযোগী মিশু হাসান। চোরাচালানের সুবাদে তিনিও এখন হাজার কোটি টাকার মালিক। রাজধানীর উপকণ্ঠে সান ডেইরি নামের একটি গরুর ফার্মের আড়ালে তিনি দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্রের কারবারে জড়িত। এছাড়া বিদেশ থেকে আমদানির সময় গরুর পেটে করে আনা হয় হীরা ও স্বর্ণের চালান। গত ৫ বছরে এভাবে হাজার কোটি টাকার চালান দেশে আনা হয়।

সূত্র বলছে, শুধু হীরার এবং স্বর্ণের চালান নয়, গরুর পেটে করে ইয়াবার চালানও আনা হয়। এজন্য মাঝে মাঝে টেকনাফ থেকেও গরুর চালান আনা হতো। এভাবে চোরাচালানের টাকায় রাতারাতি বিত্তশালী বনে যান মিশু।

র‌্যাব জানায়, মিশু হাসান শুল্কমুক্ত গাড়ি চোরাই চক্রের সদস্য। মিশুর বিরুদ্ধে অস্ত্র এবং নারী পাচারের অভিযোগ রয়েছে।

র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, মিশু হাসান এবং তার সহযোগীদের সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। বিকাল ৪টায় র‌্যাব সদর দপ্তরে মিশুর বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এমজে/

Advertisement

CTG NEWS