বলিউড ইন্ডাস্ট্রিকে নর্দমার সঙ্গে তুলনা করলেন কঙ্গনা

77
  |  বুধবার, জুলাই ২১, ২০২১ |  ৪:৫১ অপরাহ্ণ
বলিউড ইন্ডাস্ট্রিকে নর্দমার সঙ্গে তুলনা করলেন কঙ্গনা
       

সব কিছুতেই কথা বলতে হবে কঙ্গনা রানাওয়াতকে, এমনটাই যেন নিয়ম করে ফেলেছেন তিনি। সমালোচকরা বলছেন, কঙ্গনার এই অভ্যাস একেবারেই নিজেকে খবরে রাখার জন্য। তবে কঙ্গনা এসব নিন্দাকে মোটেই পাত্তা দেন না। বরং ঠোঁটকাটা স্বভাব নিয়েই দিব্য আছেন। আর এবার রাজ কুন্দ্রার ঘটনাকে টেনে রীতিমতো বলিউডকে নোংরা আক্রমণ করে বসলেন কঙ্গনা

তার মুখ খোলা মানেই বিস্ফোরক মন্তব্য। এবার সেই বিস্ফোরণের মুখে পড়লেন শিল্পা শেট্টি ও তার স্বামী রাজ কুন্দ্রা। পর্ন ছবি তৈরির অভিযোগে রাজ কুন্দ্রার গ্রেফতার হওয়া নিয়ে প্রতিক্রিয়া দিয়ে কঙ্গনা বলিউডের সঙ্গে তুলনা করলেন নর্দমার।

Advertisement

কঙ্গনা তার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এই কারণেই আমি ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার মতো ভাবি। সব চকচকে জিনিস সোনা নয়। আমার প্রযোজনা সংস্থায় তৈরি হচ্ছে ‘টিকু ওয়েডস সেরু’ ছবিতে বলিউডের সব নোংরা দিকের পর্দা ফাঁস করব। এই ইন্ডাস্ট্রিতে দৃঢ়তার প্রয়োজন রয়েছে। সঠিক মূল্যবোধের প্রয়োজন আছে।’
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরও বলিউডকে একহাত নিয়ে ছিলেন কঙ্গনা। স্পষ্টই নেপোটিজমের বিরুদ্ধে কথা বলেছিলেন তিনি। তারপর থেকেই বলিউডের একাংশ পছন্দ করেন না কঙ্গনাকে। তবে এসব বিষয়কে একেবারেই পাত্তা দেন না কঙ্গনা। বলিউডে কাজ পাবেন কি পাবেন না, তা নিয়ে একেবারেই চিন্তিত নন। বরং নিজেই খুলে নিয়েছেন প্রযোজনা সংস্থা।

একের পর এক ছবিও তৈরি করছেন তিনি। আপাতত কঙ্গনা বুদাপেস্টে রয়েছেন নতুন ছবি ‘ধকড়’-এর শুটিংয়ে। সেই শুটিং ফ্লোর থেকে ছবিও পোস্ট করেছেন কঙ্গনা। সেই ছবিতে টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা গেছে। এই ছবির শুটিং শেষ করেই কঙ্গনা শুরু করবেন তার নতুন ছবি। শোনা গেছে, কঙ্গনার নতুন ছবিতে রয়েছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি।

এন-কে

Advertisement