স্বামী গ্রেপ্তারের পরে শুটিং স্থগিত করলেন শিল্পা শেঠি

99
  |  বুধবার, জুলাই ২১, ২০২১ |  ১২:১৪ অপরাহ্ণ
স্বামী গ্রেপ্তারের পরে শুটিং স্থগিত করলেন শিল্পা শেঠি
       

স্বামী রাজ কুন্দ্র গ্রেপ্তারের পরে ড্যান্স রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার’-এর শুটিং পিছিয়ে দিলেন বলিউড ডিভা শিল্পা শেঠি।

১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, পর্ন (প্রাপ্তবয়স্ক ছবি) বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে মুঠোফোনে ছড়িয়ে দিতেন। রাজের গ্রেপ্তারের ব্যাপারে এখনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি শিল্পা।

Advertisement

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম স্পটবয়-ই ডটকমের বরাতে বলিউড বাবলের খবর, স্বামী রাজ কুন্দ্র গ্রেপ্তারের পরে ড্যান্স রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার’-এর শুটিং পিছিয়ে দিয়েছেন শিল্পা শেঠি। শোয়ে অতিথি বিচারক হিসেবে দেখা যাবে কারিশমা কাপুরকে।

স্পটবয়-ই ডটকমকে একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘আজ ফিল্মসিটিতে (২০ জুলাই) আগামী পর্বের শুটের তারিখ ছিল। বিশেষ পর্বের জন্য অতিথি বিচারক হিসেবে এসেছেন কারিশমা কাপুর। কিন্তু আজ শুটিং সেটে শেষ পর্যন্ত শিল্পা আসেননি। আমরা বাকি তিন জনের শুট করেছি।’

চলতি বছরে মে মাসেও অবশ্য এই শো থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন শিল্পা শেঠি। সে সময় তাঁর পরিবর্তে বিচারকের দায়িত্ব পালন করেন মালাইকা অরোরা। শিল্পা শেঠি কুন্দ্র হিন্দি সিনেমায় ফিরছেন ‘হাঙ্গামা টু’ দিয়ে, যেটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ২৩ জুলাই। এতে শিল্পা ছাড়াও অভিনয় করেছেন মিজান, রাজপাল যাদব, আশুতোষ রানা, টিকু তালসানিয়াসহ অনেকে।

১৯ জুলাই রাতে পর্ন বানানোর অভিযোগে শিল্পা শেঠির স্বামী, ব্যবসায়ী রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করে ভারতের মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ।

পরে এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করা হয়েছে।

মুম্বাই পুলিশ আরও জানায়, তাদের হাতে যথেষ্ট তথ্য-প্রমাণাদি রয়েছে। রাজকে ঘটনার ‘মূল চক্রান্তকারী’ বলেও আখ্যা দেয় পুলিশ। রাজ কুন্দ্র এখন পুলিশ হেফাজতে রয়েছেন। ২৩ জুলাই পর্যন্ত তাঁকে পুলিশ হেফাজতে থাকতে হবে।

এন-কে

Advertisement