জেনারেল হাসপাতালের কর্মচারীদের ৯ লাখ টাকা দিলেন নওফেল

153
 নিজস্ব প্রতিবেদক |  রবিবার, জুলাই ১৮, ২০২১ |  ৭:০৬ অপরাহ্ণ
জেনারেল হাসপাতালের কর্মচারীর বেতন খাতে  নওফেল ৯ লাখ টাকা অনুদান
       

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আউটসোর্সিং খাতের ৩০ কর্মীর বেতন বাবদ ৯ লাখ টাকা অনুদান দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

১৮ জুলাই, রোববার দুপুরে নগরীর আন্দরকিল্লায় ২৫০ শয্যা বিশিষ্ট চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আউটসোর্সিংয়ে কর্মরত পরিচ্ছন্নতা কর্মী, আয়া, ওয়ার্ড বয়ের বেতন বাবদ এ অনুদান দেওয়া হয়।  হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ও চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বির হাতে অনুদানের ৯ লাখ টাকা হস্তান্তর করেন উপমন্ত্রী।

Advertisement

অনুদান প্রদানকালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, করোনার সংকট কাটিয়ে উঠতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। উনার একার বা সরকারের একক প্রচেষ্টায় এই সংকট কাটিয়ে উঠা অনেক কঠিন। তাই আমাদের যার যার অবস্থান থেকে এই সংকট উত্তরণে এগিয়ে আসতে হবে। করোনা ভাইরাস প্রতিহত করতে হলে যথাযথ স্বাস্থ্যবিধি মানার কোন বিকল্প নেই।

অনুদান গ্রহণকালে ডা. শেখ ফজলে রাব্বি বলেন, আমরা  যখনই কোন সমস্যা সম্মুখীন হয়ে উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের শরণাপন্ন হয়েছি তাৎক্ষণিক তিনি তা সমাধান করেছেন। বেশ কয়েক মাস ধরে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে হাসপাতালে আউটসোর্সিংয়ে কর্মরতদের চুক্তি নবায়ন না হওয়াতে তারা কোন ধরনের বেতন পাচ্ছে না এবং সামনে ঈদুল আযহাকে সামনে রেখে তারা মানবেতর জীবনযাপন করছেন এই কথা উনাকে জানানোর একদিনের ভেতরে আউটসোর্সিংয়ে কর্মরতদের বেতন হিসেবে প্রদানের জন্য আজ ৯ লক্ষ টাকা প্রদান করলেন। যা দিয়ে আউটসোসিংয়ে কর্মরত ৩০ জন কর্মচারীদের প্রতিমাসে ৬ হাজার টাকা করে ৫ মাসের বেতন প্রদান করা হবে।

এনইউএস/

Advertisement

CTG NEWS