তেল চুরিতে সেবা ফিলিং স্টেশন

91
 হাকিম মোল্লা, সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি |  মঙ্গলবার, জুন ২২, ২০২১ |  ৯:৫৪ অপরাহ্ণ
তেল চুরিতে সেবা ফিলিং স্টেশন
       

তেল চুরিতে সেবা ফিলিং স্টেশনভেজালমুক্ত তেল ও ওজনে চুরি করে না সীতাকুণ্ড বাড়বকুণ্ড এলাকায় অবস্থিত সেবা ফিলিং পাম্প- এমন একটি কথা প্রচলিত আছে পুরো সীতাকুণ্ড জুড়ে। এই প্রচার থাকার কারণে বহু দূর-দূরান্ত থেকে প্রাইভেটকার, মাইক্রো ও মোটরসাইকেল চালক-মালিকরা তেল নিতে আসেন এখানে।

সীতাকুণ্ডের অন্য পাম্পে যেখানে ক্রেতার জন্য অপেক্ষায় থাকতে হয় পাম্প কর্মচারীদের, সেখানে বিপরীত চিত্র থাকে এই সেবা পাম্পে। সকাল থেকে রাত পর্যন্ত কার, মাইক্রো ও মোটরসাইকেলের লম্বা লাইন। তেল ক্রেতাদের সেই স্বচ্ছ আস্থা যে মিথ্যা, তা প্রমাণ করে দিল সদ্য নিয়োগ পাওয়া সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শাহাদাত হোসেন।

Advertisement

গ্রাহকদের ওজনে কম দেওয়ার অপরাধে সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড এলাকায় অবস্থিত সেবা ফিলিং স্টেশনকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২২ জুন) বেলা এগারো টায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেনের নেতৃত্বে পরিচালিত হয় এই অভিযান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন জানান, দীর্ঘদিন ধরে বিভিন্ন পেট্রোল পাম্পের বিরুদ্ধে ডিজেল, পেট্রোল ও অকটেন পরিমাণে কম দেওয়ার অভিযোগ করার প্রেক্ষিতে সেবা নামে পেট্রোল পাম্পটিতে অভিযান চালানো হয়। এতে গ্রাহকদেরকে ওজনে তেল কম দেওয়ার প্রামাণ মেলে।

‘ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮’ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রতিষ্ঠানটিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এমজে

Advertisement