উত্তর রাঙ্গুনিয়া কলেজ গভর্নিং বডির সভাপতি এড: নিখিল কুমার নাথ

97
 এম এ মতিন, রাঙ্গুনিয়া : |  মঙ্গলবার, জুন ২২, ২০২১ |  ৭:১৩ অপরাহ্ণ
       

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার উত্তর রাঙ্গুনিয়া ডিগ্রী কলেজের গভর্নিং বডির নতুন সভাপতি হলেন এডভোকেট নিখিল কুমার নাথ।

সোমবার (২১ জুন) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সলর মহোদয়ের আদেশক্রমে ফাতিমা সুলতানা স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপন জারি করেন।

Advertisement

প্রজ্ঞাপনে সংশোধন সংবিধি ২০১৯ এর ৭নং ধারার প্রদত্ত ক্ষমতাবলে কলেজের গভর্নিং বডির বর্তমান সভাপতি ডা. ফয়সাল ইকবাল চৌধুরীর মনোনয়ন পরিবর্তন করে এডভোকেট নিখিল কুমার নাথকে কলেজ গভর্নিং বডির সভাপতি মনোনয়ন করা হয়েছে।

এই প্রজ্ঞাপন পত্র ইস্যুর তারিখ থেকে আগামী দুই বছর উত্তর রাঙ্গুনিয়া ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতির দায়িত্ব পালন করবেন এডভোকেট নিখিল কুমার নাথ।

এ বিষয়ে এডভোকেট নিখিল কুমার নাথ বলেন, ‘আমাকে সভাপতি নির্বাচিত করায় প্রথমে স্থানীয় সাংসদ, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি মহোদয়ের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সভাপতি হিসেবে শিক্ষা প্রতিষ্ঠানটির ঐতিহ্য ও সুনাম অক্ষুন্ন রেখে সামনের দিকে আরও এগিয়ে নেয়া হবে। বিশেষ করে শিক্ষার মান ও পরিবেশের প্রতি আমি বিশেষভাবে গুরুত্ব দেবো।’

তিনি আরও বলেন, ‘রাঙ্গুনিয়ার সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে এটাকে গড়ে তোলাই আমার লক্ষ্য। এজন্য শিক্ষক, শিক্ষার্থী,অভিভাবক ও এলাকাবাসীর একান্ত সহযোগিতা প্রয়োজন। আশা করি প্রত্যেকে প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিতে আমাকে সহযোগিতা করবেন।’

এমকে

Advertisement