মোটরসাইকেল ক্রেতা যখন চোর….

162
 নিজস্ব প্রতিবেদক |  মঙ্গলবার, জুন ২২, ২০২১ |  ৬:০৬ অপরাহ্ণ
মোটরসাইকেল কিনতে এসে চুরি, ১ মাস পর উদ্ধার
       

মোটরসাইকেল কিনতে এসে চুরি, ১ মাস পর উদ্ধারফেসবুক গ্রুপে মোটরসাইকেল বিক্রি করতে পোস্ট দেন জনৈক ব্যক্তি। সেই পোস্টটি দেখে পরদিন তা দেখতে এসে ট্রায়াল দিতে নিয়ে যান ক্রেতা। কিন্তু সেখান থেকেই মোটরসাইকেলটি নিয়ে হাওয়া হয়ে যান তিনি। দীর্ঘ এক মাস তদন্তের পর অবশেষে চুরি যাওয়া সেই মোটরসাইকেলসহ মোস্তাফিজুর রহমান (২৪) নামে ওই চোরকে গ্রেফতার করেছে ইপিজেড থানা পুলিশ।

আজ ২২ জুন, মঙ্গলবার বায়েজিদ থানা এলাকার অক্সিজেন ২ নং জালালাবাদ ওয়ার্ডের মক্কা ভবন থেকে তাকে গ্রেফতার করা হয়।

Advertisement

গ্রেফতারকৃত মোস্তাফিজুর রহমান সাতকানিয়ার আমিলাইশ এলাকার দক্ষিণপাড়ার খলিলুর রহমান বাড়ীর হাজী আবদুর রশিদের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ইপিজেড থানার অপারেশন অফিসার (এসআই) সাজেদ কামাল।

পুলিশ সূত্র জানায়, গত ২১ মে ইপিজেড থানা এলাকার নেভী হাসপাতাল গেইট এলাকার কেএমএল আমেনা নুর নিবাসী বিদেশী জাহাজের ইঞ্জিনিয়ার তার ফেসবুক আইডি থেকে সিটিজি বাইক সেল এন্ড ডিসকাল বাজার CTG BIKE SELL BAZAR & DISCUSS নামক গ্রুপে টিভিএস এপাচি (চট্টমেট্রো হ-১৯৬৬২২) নতুন একটি মোটরসাইকেল বিক্রির বিষয়ে পোষ্ট করেন।

তার মুঠোফোনে যোগাযোগ করে গত ২৩ মে সন্ধ্যা সাড়ে ৬ টায় একটি প্রাইভেট কারে করে মোস্তাফিজুর রহমান মোটরসাইকেলটি দেখতে আসেন। ট্রায়াল দেয়ার কথা বলে মোটরসাইকেলটি নিয়ে যায়। পরে একাধিকবার মুঠোফোনে কল দিয়ে সাড়া না পাওয়ায় প্রাইভেট কারের ড্রাইভারকে ফোন করে গাড়িটি ভাড়ায় আসার কথা জানতে পারেন। গাড়ী চুরি হয়েছে বুঝতে পেরে ১ জুন থানায় মামলা (নং ০১) দায়ের করেন তিনি।

ইপিজেড থানার অপারেশন অফিসার (এসআই) সাজেদ কামাল সিটিজি নিউজকে বলেন, মামলার পর ইপিজেড থানা পুলিশের একটি টিম মহানগরসহ আশপাশের উপজেলায় অভিযান চালিয়ে অজ্ঞাতনামা চোরকে শনাক্ত করা হয়। পরে আজ ভোর রাতে বায়েজিদের অক্সিজেন এলাকায় অভিযান চালিয়ে মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এনইউএস/কেএন

Advertisement