রামেকে করোনা ইউনিটে আরও ১৬ জনের মৃত্যু

100
 জাতীয় ডেস্ক : |  শুক্রবার, জুন ৪, ২০২১ |  ৪:২৫ অপরাহ্ণ
রামেকে করোনা ইউনিটে আরও ১৬ জনের মৃত্যু
       

রামেকে করোনা ইউনিটে আরও ১৬ জনের মৃত্যুরাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ জুন) সকাল ৯টা পর্যন্ত ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়।

মৃতদের মধ্যে ১০ জনের করোনা পজিটিভ, বাকি ৬ জনের করোনার উপসর্গ ছিলো। রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস এই তথ্য নিশ্চিত করেছেন।

Advertisement

রামেক হাসপাতালের নার্সিং বিভাগের দুই কর্মকর্তার বিরুদ্ধে নার্সদের বিস্তর অভিযোগ

ডা. সাইফুল ফেরদৌস জানান, হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ৬জন মারা গেছেন। বাকি ১০ জনের করোনা পজিটিভ ছিলো। মৃতদের মধ্যে ৫ জন হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন। অন্যরা করোনা ওয়ার্ড ৩, ২২, ২৫ ও ২৯ ও ৩৯ এ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের ৯ জন, রাজশাহী ৫ জন ও নওগাঁর ১ জন। করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে এসেছিলেন তারা। সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি মেনে সকলের মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।

উপ-পরিচালক বলেন, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে নতুন ভর্তি হয়েছেন ৩২ জন। এর মধ্যে রাজশাহীর ১৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৫ জন ও নাটোরের একজন। শুক্রবার সকাল ৯টা পর্যন্ত করোনা সংক্রমণ ও উপসর্গে রামেক হাসপাতালে ভর্তি ছিলেন ২২৫ জন। গুরুতর অবস্থায় আরও ১২ জন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।

এমজে/

Advertisement