রেজাউলকে জাপার একাংশের সমর্থন

152
  |  রবিবার, জানুয়ারি ১০, ২০২১ |  ৪:৩৯ অপরাহ্ণ
       

নিজস্ব প্রতিবেদক: আসন্ন চট্টগ্রাম সি‌টি করপোরেশন নির্বাচ‌নে আওয়ামী লীগ ম‌নোনীত মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরীকে সর্মথন জানিয়েছে মহানগর জাতীয় পার্টির একাংশ।

আজ ১০ জানুয়ারি, রোববার দুপু‌রে চট্টগ্রাম প্রেস ক্লা‌বের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আ‌য়ো‌জিত মতবি‌নিময় সভায় সমর্থন জানান জাপা নেতারা।

Advertisement

তবে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন না চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সভাপতি ও দলের প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ। সভা সম্পর্কে তিনি অবগত নন জানিয়ে সিটিজিনিউজকে বলেন, আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী রেজাউল করিমের প্রতি জাতীয় পার্টির সমর্থন আগেও ছিলো, এখনও আছে। এখানে নতুন করে সমর্থন জানানোর কিছু নেই।

সভায় জাতীয় পা‌র্টির নেতারা রেজাউল করিমকে ফু‌লের নৌকা উপহার দি‌য়ে বরণ ক‌রে নিয়ে, সৎ ও যোগ্য প্রার্থী হি‌সে‌বে বীর মু‌ক্তি‌যোদ্ধা রেজাউল ক‌রিম‌কে নৌকা প্রতীকে বিজয়ী কর‌তে কাজ করার ঘোষণা দেন।

জাতীয় পার্টির কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক তপন চক্রবর্তীর সভাপ‌তি‌ত্বে ও আনিসুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় অনু‌ষ্ঠিত সভায় বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাতীয় যুব সংহতির যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দিন ছিদ্দিকী, আবুল কালাম আজাদ প্রমুখ।

এসইউ/কেএন

Advertisement

CTG NEWS